উদ্ধার

রংপুর জেলার পীরগঞ্জ থানা পুলিশ কর্তৃক সংঘবদ্ধ গাড়ি ছিনতাইকারী চক্রের একজন সদস্য গ্রেফতার, ছিনতাইকৃত প্রাইভেট কার, কসটেপ ও রক্তমাখা ছুরি উদ্ধার # গতকাল ১৩.০৩.২০২১ ইং তারিখ সকাল ০৭.০০ ঘটিকায় এ, কে, এম, মুস্তাফিজুর রহমান (৪১), পিতা-মোঃ আবুল কাশেম, সাং- গোয়ালবাথান, থানা-কালিয়াকৈর, জেলা-গাজীপুর পীরগঞ্জ থানায় মৌখিক অভিযোগ দায়ের করেন যে গত ইং-১২/০৩/২০২১ তারিখ রাত্রী অনুামন ০৮.৪০ ঘটিকার সময় তার গাড়ির চালক মোঃ লুৎফর রহমান (৩০), পিতা- সাহেব আলী, সাং- টালাবহ, থানা- কালিয়াকৈর, জেলা- গাজীপুর তার কারটি লইয়া কালিয়াকৈর রেন্ট এ কার মার্কেটে যাত্রীর জন্য অপেক্ষা করাকালে অজ্ঞাতনামা ব্যক্তিরা কালিয়াকৈর থানাধীন লতিফপুর নামক স্থান হইতে অসুস্থ্য লোক নিয়া বগুড়া যাইবে বলিয়া তার কারটি ভাড়া করে এবং রাত্রী অনুমান ০৯.০০ ঘটিকার সময় তার কার চালক উক্ত স্থান হইতে ০৪ জন যাত্রী লইয়া বগুড়ার উদ্দেশ্যে রওনা করে। ইং-১৩/০৩/২০২১ তারিখ সকাল অনুমান ০৭.০০ ঘটিকার সময় অজ্ঞাতনামা ব্যক্তি তার চালকের বাড়িতে ফোন করিয়া জানায় যে, তার চালক ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুতর জখম প্রাপ্ত অবস্থায় চিকিৎসাধীন রহিয়াছে। সে ইং-১৩/০৩/২০২১ তারিখ অনুমান ০৭০০ ঘটিকায় তার গাড়িতে লাগানো জিপিএস ট্রাকারের মাধ্যমে জানতে পারে যে, তার গাড়িটি বর্তমানে পীরগঞ্জ এলাকাতে আছে। তিনি সংগে সংগে পীরগঞ্জ থানা পুলিশ অবহিত করেন। পীরগঞ্জ থানা পুলিশ কাল বিলম্ব না করে অভিযানে নেমে পড়ে।পীরগঞ্জ থানার একটি চৌকশ টিম বিশেষ অভিযান পরিচালনা করে গতকাল ১৩.০৩.২০২১ ইং তারিখ দুপুর ০১০০ টার সময় পীরগঞ্জ থানাধীন ৮নং রায়পুর ইউনিয়নের ধূলগাড়ী গ্রামস্থ মতিয়ার চৌধুরী রোডের জনৈক মোঃ খাজা মিয়ার বাড়ীর সামনে পাকা রাস্তা হইতে প্রাইভেট কারটি উদ্ধারসহ আসামী মোঃ কাওছার ইসলাম(২৫) পিতা-মোঃ সাইফুল ইসলাম, থানা- ঘোড়াঘাট, জেলা- দিনাজপুর কে গ্রেফতার করে এবং তার হেফাজত থেকে রক্তমাখা ছুরি ও কসটেপ উদ্ধার করে । প্রাথমিক তদন্তে জানা যায় যে উপরোক্ত আসামী তার সহযোগী আসামী জনি, সাগর ও রোমিও @ রবিন নামের আসামীসহ পরিকল্পনা করে অসুস্থ্য লোক নিয়া বগুড়া যাইবে বলিয়া গাড়িটি ভাড়া করিয়া বগুড়ায় না নামিয়া ইং-১৩/০৩/২০২১ তারিখ ভোর অনুমান ০৫.০০ ঘটিকার সময় দিনাজপুর ঘোড়াঘাট থানাধীন রানীগঞ্জ, রামেশপুর বটের তল নামক এলাকায় লইয়া গিয়া ভয়ভীতি দেখাইয়া ড্রাইভারকে ধারালো ছোরা দ্বারা পেট, পিঠ ও বাম কাধসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করিয়া গুরুতর রক্তাক্ত জখম করিয়া রাস্তার পাশে ফেলাইয়া দিয়া কারটি ছিনতাই করিয়া লইয়া আসে। স্থানীয় লোকজন ড্রাইভারকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার পূর্বক ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। তার শারীরিক অবস্থা আশংঙ্খা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাহাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। উক্ত ঘটনায় পীরগঞ্জ থানার মামলা নং-১৩, ধারা-৩৯৪, দন্ড বিধি রুজু করা হয়েছে।

Download

অদ্য ইং ২১.০২.২০২১ তারিখ ১৩৩০ ঘটিকায় পীরগঞ্জ থানাধীন ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র ড.এম এ ওয়াজেদ মিয়া সেতুর পূর্ব পার্শ্বে বিশেষ অভিযান পরিচালনা করে ৯৩ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেল সহ ১। মোঃ জয়নাল আবেদীন (৩৭), পিতা- মৃত জাবেদ আলী, মাতা- মোছাঃ ফাতেমা বেগম, সাং- ব্যাপারীটোলা (৪নং দিওর ইউপি), ডাকঘর- দিওর, থানা- বিরামপুর, জেলা- দিনাজপুরকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে উক্ত মাদক ব্যাবসায়ী মোটর সাইকেলে করে মাদক নিয়ে এসে পীরগঞ্জ থানার বিভিন্ন জায়গায় বিক্রি করত। মামলা রুজু প্রক্রিয়াধীন

Download

রংপুরের তিন জেলায় অভিযান চালিয়ে ৭ ডাকাত গ্রেফতারসহ ৫টি গরু উদ্ধার

Download

গ্রেফতার

Download

মাদক ব্যবসায়ী মোঃ মফিজুল ইসলাম (৫০), পিতা মৃত নুরুল ইসলাম, সাং-পূর্ব সাপটানা (সাপটানা বাজার) থানা ও জেলা-লালমনিরহাটকে ০৩/১০/১৯ তারিখ ২৩.৫০ ঘটিকায় গংগাচড়া থানাধীন হাবু চারমাথা পূর্ব পাশে গজঘন্টাগামি পাকা রাস্তায় ব্রীজের উপর থেকে ১ (এক) কেজি গাঁজাসহ আটক করেন এএসআই রাখিমুজ্জান রানা ও এএসআই রবিউল, নেতৃত্ব দেন এসআই গোলাম মোর্শেদ।

Download

স চন্দ্র, অফিসার ইনচার্জ, পীরগঞ্জ থানা, রংপুর সঙ্গীয় পুলিশ পরিদর্শক মোঃ আমিনুল ইসলাম, এসআই সফিউর রহমান, এএসআই হরিকান্তসহ অদ্য ২৯/০৯/১৯ খ্রিঃ তারিখ সকালে ছোট মির্জাপুর এলকা হইতে মোঃ মিনাল মিয়া ওরফে মেনাল(২৭), পিতা- মৃত আঃ হাকিম, সাং- ছোট মির্জাপুর, থানা- পীরগঞ্জ, জেলা-রংপুরকে ১২০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে গ্রেফতার ও নিয়মিত মামলা রুজু।

Download