মাসিক অপরাধ পরিসংখ্যান

18 মার্চ 2020 খ্রিঃ (বুধবার) পীরগঞ্জ থানার আয়োজনে প্রতি মাসের ন্যায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা বেলা ১১.০০ ঘটিকার সময় অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত হয়।

18-Mar-2020

থানায় সাহায্যপ্রার্থী সকল ব্যক্তিকে থানা পুলিশ সম্মান প্রদর্শন করবে এবং সম্মানসূচক সম্বোধন করবে-পুলিশ সুপার রংপুর। 18 মার্চ 2020 খ্রিঃ (বুধবার) পীরগঞ্জ থানার আয়োজনে প্রতি মাসের ন্যায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা বেলা ১১.০০ ঘটিকার সময় অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত হয়। পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ, সরেস চন্দ্র রায় এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন.....রংপুর জেলা পুলিশের অভিভাবক, #জনাব_বিপ্লব_কুমার_সরকার_বিপিএম_বার_পিপিএম_পুলিশ_সুপার_রংপুর। পীরগঞ্জ থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় প্রধান অতিথি বলেন, 2020 সাল ‘মুজিব বর্ষ’। মুজিব বর্ষে পুলিশের সেবা অনেকাংশে বৃদ্ধি পাবে। মুজিব বর্ষে পুলিশ সম্পর্কে মানুষের দৃষ্টিভঙ্গি বদলে যাবে। আমরা জনগণের পুলিশ হতে চাই, মানবিক পুলিশ হতে চাই। মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার। এই শ্লোগান ধারণ করে আমরা কাজ করছি। প্রধান অতিথি মহোদয় ভেন্ডাবাড়ি ও পীরগঞ্জ থানা পুলিশকে সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, জুয়া-চোরাচালান, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ, আসামি গ্রেপ্তার, গ্রেফতারি পরোয়ানা তামিলসহ থানায় আগত সেবা ভোগীদের সেবা প্রদান নিশ্চিত করার নির্দেশ দেন। এসময় প্রধান অতিথি আরো বলেন, থানা পুলিশ শতভাগ নিষ্ঠার সাথে জনগনের জন্য কাজ করবে। থানা হবে মানুষের আশ্রয়স্থল। ভুক্তভোগীরা সর্বপ্রথম সাহায্যের জন্য থানায় আসেন। থানার অফিসারদের মানসিকতা, আচার আচরণ ও ব্যবহার সর্বোত্তম হতে হবে। প্রতিটি মানুষ যাতে এই বিশ্বাস নিয়ে থানা থেকে ফিরতে পারে, সেলক্ষে আমরা কাজ করে যাবো। সাধারণ মানুষের পাশে থেকে সার্বক্ষণিক কাজ করবো। পীরগঞ্জ থানা এবং ভেন্ডাবাড়ী তদন্তকেন্দ্রের সকল পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান প্রধান অতিথি। সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, জুয়া-চোরাচালান, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ, আসামি গ্রেপ্তার, গ্রেফতারি পরোয়ানা তামিলসহ থানায় আগত সেবা ভোগীদের সেবা প্রদান নিশ্চিত করার নির্দেশ দেন। পীরগঞ্জ থানার আয়োজনে অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন..... জনাব মোঃ আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত(প্রশাসন ও অপরাধ) রংপুর, জনাব মোঃ আরমান হোসেন, পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার, ডি-সার্কেল, রংপুর, এবং শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারসহ পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত/অপারেশন এবং ভেন্ডাবাড়ী তদন্তকেন্দ্রের ইনচার্জ, পুলিশ পরিদর্শক মোঃ শাহিনুর ইসলাম তালুকদার সহ উপস্থিত ছিলেন।

Download
১৮ ফেব্রুয়ারি ২০২০ খ্রিঃ রংপুরের #তারাগঞ্জ থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা

18-Feb-2020

2020 সাল ‘মুজিব বর্ষ’। মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতারঃ এসপি রংপুর ১৮ ফেব্রুয়ারি ২০২০ খ্রিঃ রংপুরের #তারাগঞ্জ থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা মঙ্গলবার বেলা ১৫.০০ ঘটিকায় অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত হয়। তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ, জিন্নাত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন..... জনাব বিপ্লব কুমার সরকার, বিপিএম-বার, পিপিএম পুলিশ সুপার, রংপুর। অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় প্রধান অতিথি, তারাগঞ্জ থানার পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন ‘মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ প্রতিপাদ্য সামনে রেখে আমরা জনতার পুলিশ হওয়ার জন্য, জনগণের পুলিশ হওয়ার জন্য, মানবিক পুলিশ হওয়ার জন্য, স্বপ্নের পুলিশ হওয়ার জন্য নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আমরা সত্যিকারার্থে এই মুজিববর্ষে অঙ্গীকার করেছি, ‘পুলিশ হবে জনতার’। অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় তারাগঞ্জ থানার সকল অফিসার ফোর্সদের তিনি আরও বলেন, মাদক নীরব ঘাতক। মাদক নির্মূলে নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করতে হবে, যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে, তা নিশ্চিত করতে হবে। তারাগঞ্জ থানার আয়োজনে অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন..... জনাব মোঃ আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (প্রশাসন ও অপরাধ) রংপুর, এবং জনাব মোঃ মারুফ অাহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার, বি-সার্কেল (তারাগঞ্জ-বদরগঞ্জ) রংপুর এবং তারাগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত/অপারেশন সহ উপস্থিত ছিলেন।

Download
মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা পীরগঞ্জ থানা

11-Feb-2020

আজ সোমবার রংপুরের পীরগঞ্জ থানার আয়োজনে দ্বিতীয় বারের মতো থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা পীরগঞ্জ থানায় অনুষ্ঠিত হয়। পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ, সরেস চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিপ্লব কুমার সরকার বিপিএম বার পিপিএম পুলিশ সুপার রংপুর।পীরগঞ্জ থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, ২০২০ সাল ‘মুজিব বর্ষ’। মুজিব বর্ষে পুলিশের সেবা অনেকাংশে বৃদ্ধি পাবে। মুজিব বর্ষে পুলিশ সম্পর্কে মানুষের দৃষ্টিভঙ্গি বদলে যাবে। আমরা জনগণের পুলিশ হতে চাই, মানবিক পুলিশ হতে চাই। মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার। এই শ্লোগান বুকে ধারণ করে আমরা কাজ করছি।তিনি আরো বলেন, থানা পুলিশ শতভাগ নিষ্ঠার সাথে জনগনের জন্য কাজ করবেন। থানা হবে মানুষের আশ্রয়স্থল। ভুক্তভোগীরা সর্বপ্রথম সাহায্যের জন্য থানায় আসেন। থানার অফিসারদের মানসিকতা, আচার আচরণ ও ব্যবহার সর্বোত্তম হতে হবে।প্রতিটি মানুষ থানা থেকে যেনো বিশ্বাস নিয়ে ফিরতে পারে, সেলক্ষে আমরা কাজ করে যাবো। সাধারণ মানুষের পাশে থেকে সার্বক্ষণিক কাজ করবো। পীরগঞ্জ থানা এবং ভেন্ডাবাড়ী তদন্তকেন্দ্রের সকল পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান রংপুরের পুলিশ সুপার । তিনি ভেন্ডাবাড়ি ও পীরগঞ্জ থানা পুলিশকে সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, জুয়া-চোরাচালান, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ, আসামি গ্রেপ্তার, গ্রেফতারি পরোয়ানা তামিলসহ থানায় আগত সেবা ভোগীদের সেবা প্রদান নিশ্চিত করার নির্দেশ দেন।উক্ত অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত(প্রশাসন ও অপরাধ) রংপুর, মোঃ আরমান হোসেন, পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার, ডি-সার্কেল, রংপুর এবং পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত/অপারেশন এবং ভেন্ডাবাড়ী তদন্তকেন্দ্রের ইনচার্জ, পুলিশ পরিদর্শক মোঃ শাহিনুর ইসলাম তালুকদার সহ ভেন্ডাবাড়ি ও পীরগঞ্জ থানা পুলিশ।

Download
দ্বিতীয় বারের মতো থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা

10-Feb-2020

Download
December/2019

25-Jan-2020

Download
October-2019 মাসের অপরাধ পরিসংখ্যান।

04-Nov-2019

Download
২৩ অক্টোবর ২০১৯ খ্রিঃ মাসের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা

23-Oct-2019

২৩ অক্টোবর ২০১৯ খ্রিঃ রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে সেপ্টেম্বর মাসের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ থানা হিসেবে পুরুস্কৃিত হন, অফিসার ইনচার্জ মোঃ জিন্নাত আলী, তারাগঞ্জ থানা রংপুর, ক্লুলেস খুন মামলার রহস্য উদঘাটনের জন্য বিশেষ পুরুস্কার গ্রহন করেন মিঠাপুকুর থানার এসঅাই/মোঃ মিজানুর রহমান এবং এসআই/মোঃ মনিরুজ্জান, জেলা গোয়েন্দা শাখা,রংপুর। পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মননা স্মারক ও ক্রেস্ট প্রদান করনে #জনাব_দেবদাস_ভট্টাচার্য্য_বিপিএম_ডিআইজিরংপুর_রেঞ্জ_রংপুর।

Download